প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফেনীতে কিশোর গ্যাং এর ডাটাবেজ তৈরী: নাদিয়া ফারজানা

   
প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

কামরুল হাসান নিরব, ফেনি থেকে: ফেনীতে কিশোর গ্যাং এর ডেটাবেস তৈরি হয়ে গেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা। আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) তিনি সাংবাদিকদের জানান,কিশোর গ্যাংয়ের সদস্য ও অভিভাবকদের পর্যায়ক্রমে ডেকে এনে কথা বলছি। ফেনী শহরের ডাটাবেইজ হলেও ফেনী সদর ও বাকি সব উপজেলায় একই প্রক্রিয়া এখনও চলমান।

ফারজানা বলেন, প্রতিদিন বিশেষ অভিযানে নতুন নতুন নাম যুক্ত হচ্ছে। তবে কেউ যেন পূর্বশত্রুতা বশত কোন নাম না দিতে পারে এজন্য সকল নামই ভেরিফাইড করা হয়েছে। গ্যাং সদস্যদের নাম ও তালিকা চিহ্নিত করনে এলাকা ঘুরে ঘুরে, কর্মকান্ড দেখে তারপর তৈরি হয়েছে এবং এখনও হচ্ছে বলে জানান তিনি।

তবে নাদিয়া হুশিয়ারি প্রদান করে বলেন’ প্রথমবার কাউন্সিলিং করছি তবে পরের বার তো নয়। ডিবি টীম, অন্যান্য স্পেশাল টীমকে বেলা ভাগ করে এলাকায় এলার্ট করে রাখা হয়েছে।

নাদিয়া সাংবাদিকদের কে আরও জানান, যারা শান্ত হয়েছে তাদের সাধুবাদ। বাকিরা শান্ত হয়ে যাওয়ার জন্য অনুরোধ করছি। যার যেখানে থাকার কথা, সেখানে থাকতে বলা হচ্ছে। তুমি যদি রাস্তার ছেলে না হও, তোমার নিশ্চয়ই একটা জায়গা আছে।”

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: