মিরসরাইয়ে মাঝরাতে জোনাকি পরিবহনের ধাক্কায় সড়কে ঝড়লো ৫ প্রাণ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৮ এএম

মিরসরাইয়ে মাঝরাতে জোনাকি পরিবহনের ধাক্কায় সড়কে ঝড়লো ৫ জনের প্রান। এঘটনায় দুই পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কামরুল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম।

আহতরা হলেন জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কনস্টেবল মো. মোস্তফা (৪৫), আব্দুল আউয়াল (৫০) রফিক (২৫), আব্দুল আউয়াল (৫০), শেখ আহম্মদ (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আমাদের স্থানীয় প্রতিনিধি টেলিফোনে জানান, বাইপাসে সোনা পাহাড় ফিলিং স্টেশন থেকে বের হওয়ার পর একটি কাভার্ডভ্যান চট্টগ্রামগামী ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকটি সামনের জোনাকি পরিবহনের বাসে ধাক্কা লাগে। এমন সময় সেখানে দায়িত্বরত হাইওয়ে পুলিশ সদস্যদের সঙ্গে দাঁড়ানো ছিলেন সিএনজি অটোরিকশা চালকরা। জোনাকি পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলে ৪ জন মারা যাওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। এ সময় আহত হন পুলিশ কর্মকর্তা এএসআই মোস্তফা। তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: