প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখাউড়ায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

মোহাম্মদ আবির, আখাউড়া ব্রাহ্মণবাড়িয়া থেকে: আখাউড়ায় শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা চলছে, কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে আখাউড়া উপজেলায় পাঁচটি কেন্দ্রে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে এসএসসি সমমানের প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এবার আখাউড়ায় এসএসসি ও সমমানের পরীক্ষায় ৫ টি কেন্দ্রে পরীক্ষার্থী ছিলো ২৫১৯ জন,এর মধ্যে ছাত্র ১০২৬ জন,ছাত্রী ১৪৯৩ জন। উপজেলার পাঁচটি কেন্দ্রে উপস্থিত পরীক্ষার্থী রয়েছে ২৪৬৩ জন, এর মধ্যে ছাত্র ১০০৯ জন এবং ছাত্রী ১৪৫৪ জন । অনুপস্থিত পরীক্ষার্থী রয়েছে ৫৬ জন এর মধ্যে ১৭ জন ছাত্র ও ৩৯ জন ছাত্রী।

আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আকবর আলি খান জানান, সুষ্ঠু সুন্দর পরিবেশে আজকে পরীক্ষা হচ্ছে সবগুলো কেন্দ্রে আমাদের উপজেলা নির্বাহী অফিসার,সহকারী কমিশনার ভূমি, জেলা শিক্ষা কর্মকর্তা এসেছিলেন। আজকে পরীক্ষার সাথে জড়িত সবাই ছিল। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা বলেন প্রাকৃতিক দুর্যোগ সবমিলিয়ে পরীক্ষা এ বছর দেরিতে হয়েছে তবে সবকিছু পরিবেশ খুব ভালো আইনশৃঙ্খলা বাহিনী থেকে শুরু করে অভিভাবক সবাই আন্তরিক। প্রশাসন পুলিশ,কেন্দ্র সচিব প্রত্যেকে এ বিষয়ে সচেতন আছে, খুবই সুচারুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।আখাউড়ায় পাঁচটি কেন্দ্রে এসএসসি দাখিল,টেকনিক্যাল ভোকেশনাল এসএসসি ও সমমানের পরীক্ষা হচ্ছে আমি খোঁজ নিয়েছি খুবই চমৎকারভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: