জয়পুরহাটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীসহ চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পিএম

জেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য আজ বৃহস্পতিবার শেষ দিনে জয়পুরহাটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথীসহ চেয়ারম্যান পদে চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ছাড়াও সংরক্ষিত (মহিলা) আসনে সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ২৮ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা জানান, তফশিল অনুযায়ী বিকাল ৩ টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা নেওয়া হয়।

এর মধ্যে রয়েছেন চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত (মহিলা) আসনে সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ২৮ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল কারীদের মধ্যে রয়েছেন জেলা আওয়ামী লীগ সমর্থিত অধ্যক্ষ খাজা সামছুল আলম। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল আজিজ মোল্লা, বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য শ্রমিক নেতা রাফিকুল ইসলাম রফিক ও রুহুল আমিন বকুল এবং জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো: সাখাওয়াত হোসেন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এ ছাড়াও সদস্য পদে ওয়ার্ড ভিত্তিক মনোনয়ন পত্র জমা প্রদান কারীদের মধ্যে রয়েছেন সংরক্ষিত আসনের জন্য ১ নং ওয়ার্ডে ৪ জন ও ২ নং ওয়ার্ডে ৫ জন। সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ৩ জন, ২ নং ওয়ার্ডে ৫ জন, ৩ নং ওয়ার্ডে ৫ জন, ৪ নং ওয়ার্ডে ৬ জন ও ৫ নং ওয়ার্ডের জন্য ৯ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা প্রার্থীদের মনোনয়ন ফরম গুলো গ্রহন করেন। আগামী রোববার প্রার্থীতা বাছাই করা হবে বলেও জানান তিনি। জয়পুরহাট জেলা পরিষদের মোট ভোটার সংখ্যা হচ্ছে ৪৯২ জন। এরমধ্যে পুরুষ ৩৭৫ ও মহিলা রয়েছেন ১১৭ জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: