চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ৪ চেয়ারম্যান প্রার্থী

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৮ পিএম

চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিনে চেয়ারম্যান পদে চারজন ও সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানের নিকট মনোনয়পত্র জমা দেন আওয়ামীলীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ও দুইজন স্বতন্ত্র প্রার্থী।

চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়া চারজন প্রার্থী হলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক শেখ সামসুল আবেদীন খোকন, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও ঠিকাদার আরেফিন আলম মনজু, ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী মুফতি আব্দুস সালাম।

এছাড়াও, চারটি ওয়ার্ডে সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ১৭ অক্টোবর ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হবে। চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে ৫৬৭ জন নির্বাচিত জনপ্রতিনিধি ভোট প্রদান করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: