হকারদের সঙ্গে তৃতীয় লিঙ্গের সংঘর্ষে ৬ জন আহত

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৬ পিএম

রাজধানীর পল্টনে হকারদের সঙ্গে তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন ছয়জন । তাদেরকে বর্তমানে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।আহতদের মধ্যে চারজনই তৃতীয় লিঙ্গের।

আহতরা হলেন- রশিয়া (১৮), কমলা (১৯), লিজা (২০) ও রুমি (২১)। অন্যদিকে হকারদের মধ্যে আহতরা হলেন- আব্দুল আজিজ হাবিব (২৫) ও মো. ফেরদৌস (২১)।আহতদের উদ্ধার করে বিকেল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এই বিষয়ে তৃতীয় লিঙ্গদের রাইসা জানান, তারা পল্টনের একটি ভাতের হোটেলে খাবার খাচ্ছিলেন। এসময় হোটেলে থাকা হকাররা তাদের তাড়াতাড়ি খেয়ে হোটেল ছাড়তে বলেন। এ নিয়ে তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা প্রতিবাদ করলে হকাররা তাদের ওপর হামলা চালান। পরে তৃতীয় লিঙ্গের সবাই একত্রিত হয়ে পাল্টা হামলা চালান। এতে তাদের চারজন আহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পল্টন থেকে চারজন তৃতীয় লিঙ্গের আহত হয়ে হাসপাতালে এসেছেন। তাদের জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের শরীরে বিভিন্ন জায়গায় আঘাত ছিল। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: