প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ভারতে পাচারের সময় চুয়াডাঙ্গায় ৫ টি স্বর্ণের বার জব্দ, আটক ২

   
প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

চুয়াডাঙ্গা শহরের ঝিনাইদ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৫টি স্বর্ণের বার জব্দ করেছে পুলিশ। এসময় প্রাইভেট কারসহ আটক করা হয়েছে ২ পাচারকারীকে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে তাদেরকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে কামরুল হাসান জুয়েল (৩৫) ও মৃত আব্দুর জব্বারের ছেলে আরিফ (৫০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ফরিদপুর থেকে একটি প্রাইভেটকার স্বর্ণের বারের চালান নিয়ে দর্শনার দিকে যাচ্ছে- এমন তথ্য পেয়ে ঝিনাইদ বাসস্ট্যান্ড এলাকার পুরাতন স্টেডিয়াম মোড়ে ওত পেতে থাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এসময় একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-২১-৭৩৯৮) গতিরোধ করে তল্লাশি করা হয়। তল্লাশিতে প্রাইভেটকারের দরজা থেকে উদ্ধার করা হয় স্কচটেপ দিয়ে মড়ানো ৫টি স্বর্ণের বার।

অভিযান শেষে পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। অভিযানে ৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে স্বর্ণের বারের ওজন কিংবা মূল্য তাৎক্ষনিকভাবে জানাতে পারেননি তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: