প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিশ্বকাপ বাছাইয়ের আগেই ফারজানা-জাহানারাকে হারাল বাংলাদেশ

   
প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

শুরু হতে যাচ্ছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের খেলা। আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত নয়টায় প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগে বড় ধরণের দুঃসংবাদ পেয়েছে লাল সবুজের প্রতিনিধিরা। বাছাইপর্ব থেকে ছিটকে গেছেন বাংলাদেশ নারী দলের দুই তারকা ক্রিকেটার জাহানারা আলম ও ফারজানা হক পিংকি।

পেসার জাহানারা অনুশীলনে পেয়েছেন চোট। আঙুলে দুটো সেলাইও লেগেছে তার। সেরে উঠতে কমপক্ষে ১৫ থেকে ২০ দিন সময় লাগবে, যে কারণে বিশ্বকাপ বাছাইপর্বে আর তার খেলা হচ্ছে না। দুবাই থেকে দেশে ফিরে আসতে হচ্ছে এই টাইগ্রেস অলরাউন্ডারকে। পিংকিকে অবশ্য চোটের কারণে হারায়নি বাংলাদেশ। তিনি কোভিড পজেটিভ হয়েছেন। স্বাস্থ্যবিধি মেনেই এই দুই ক্রিকেটার ফিরছেন দেশে।

গুরুত্বপূর্ণ এই দুই ক্রিকেটারকে রিজার্ভে বেঞ্চে থাকা নতুন দুই খেলোয়াড় ইতোমধ্যেই দুবাইয়ের বিমান ধরেছেন। এর আগে গেল ৮ সেপ্টেম্বর বাছাইপর্ব খেলতে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন সালমা-জ্যোতিরা। দুবাইয়ে খেলতে যাওয়ার লক্ষ্যের কথা জানিয়ে অধিনায়ক জ্যোতি বলেন, প্রধান লক্ষ্য থাকবে ভালো ভাবে বিশ্বকাপে খেলা নিশ্চিত করা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: