বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় ফুটন্ত তেল দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ পিএম

বাগেরহাটে কাপড় বিক্রীর পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কড়াইয়ে থাকা ফুটন্ত তেল দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে ক্রেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাগেরহাটে মোড়েলগঞ্জ উপজেলার বনগ্রাম এলাকায়। কড়াইয়ে থাকা ফুটন্ত তেলে বিক্রেতা মিঠুর সাহার(৩০)ভাগ্নে সজিব সাহা (২৪) শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

বিক্রেতা মিঠুর সাহা জানান, কচুয়া উপজেলার বাধাল বাজরে নিউ শ্রী বস্ত্রালয় নামে আমার একটি কপড়ের দোকান আছে। পাশ্ববর্তী বনগ্রাম জয়পূর্ব এলাকায় খাবারের দোকানদার বিশ্বজিৎ সাহার (৪০) কাছে প্রায় ৮ মাস পূর্বের কাপড় বিক্রির ৮শত টাকা পাওনা রয়েছে। টাকা চাইলে সে বিভিন্ন সময় কালক্ষেপন করতে থাকে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধা ৭টার দিকে আমার পাওনা টাকা আনতে আমার ভাগ্নে সজিব সাহাকে বিশ্বজিৎ সাহার দোকানে পাঠাই।

বিশ্বজিৎ সাহার কাছে পাওনা টাকা চাইতেই সে তেলে বেগুনে জ্বলে ওঠে একপর্যায়ে বিশ্বজিৎ সাহা ক্ষিপ্ত হয় তার দোকানের কড়াইয়ে থাকা জলন্ত ফুটন্ত তেল আমার ভাগ্নে সজিব সাহার শরীরে ছুড়ে মারে। এতে আমার ভাগ্নের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এই ধরনের নিকৃষ্ট কাজের সাথে জড়িত এই বিশ^জিৎ সাহার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, এ বিষয় অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: