যুবদল কর্মীর ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবক লীগ কর্মী আহত

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ পিএম

নাটোরে যুবদল কর্মী শাওন হোসেনের (৩৫) ছুরিকাঘাতে জহুরুল ইসলাম বাবু নামের এক সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হয়েছে। আহত বাবু উত্তর চৌকিরপাড় মাস্টার পাড়া এলাকার আব্দুল বারির ছেলে। সে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। অভিযুক্ত হামলাকারী শাওন একই এলাকার স্বপন সরকারের ছেলে এবং যুবদল নেতা ও সাবেক কাউন্সিলর সাজ্জাদুল ইসলাম সোহাগের ক্যাডার বলে পরিচিত।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে নাটোর শহরের বঙ্গোজল এলাকার এনডিটিএ মসজিদের সামনে এই ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ দুপুরে জহুরুল ইসলাম বাবু শহরের বঙ্গজল এলাকার এনডিটিএ মসজিদে জুম্মার নামাজ পড়ে বের হন। এ সময় যুবদল কর্মী শাওন ওই এলাকায় অবস্থান করছিল। বাবু মসজিদ থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে ছুরিকাঘাত করে শাওন। এ সময় বাবু চিৎকার দিলে লোকজন ছুটে আসলে শাওন সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহত অবস্থায় দ্রুত বাবুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

আব্দুল রহিম ও সোলাইমান আলী নামে ওই এলাকার দুই ব্যক্তি জানান, বছরখানেক আগে মাদক কেনাবেচার অভিযোগে জহুরুল ইসলাম বাবু মেরে শাওনের হাত ভেঙে দেয়। তারই জের ধরে আজকের এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ বা মামলা দায়ের হলে এ বিষয়ে তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: