ধর্মীয় উস্কানিদাতাদের শিকড় উপড়ে ফেলা হবে: এসপি শহীদুল ইসলাম

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪২ পিএম

ধর্মীয় উস্কানিদাতাদের শিকড় উপড়ে ফেলা হবে বলে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম। এছাড়াও তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ধর্ম নিয়ে কেউ উস্কানিমূলক কথাবার্তা ও গুজব ছড়াবেন না। গুজব রটনাকারীদের প্রশাসনের হাতে ধরিয়ে দিবেন।

যারা ধর্ম নিয়ে দাঙ্গা সৃষ্টি করতে চায় ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের ছাড় দেওয়া হবে না।কঠোর শাস্তির মোকাবেলা করতে হবে তাদের।নোয়াখালীর সকল পূজা মন্ডপে সিসি ক্যামেরার আওতায় ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরোও জোরদার করা হবে বলে জানান এসপি।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে জেলার বেগমগঞ্জ উপজেলা ছয়ানী ইউনিয়ন ও রাজগঞ্জ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কড়া হুশিয়ারি উচ্চারণ করেন এসপি।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনিসহ বিট পুলিশিং অফিসার ছয়ানি ও রাজগঞ্জ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: