প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পুলিশ সদস্যের বাড়িতে চুরি, দুই চোর আটক

   
প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লার পুলিশ লাইনে পুলিশ কনস্টেবলের বাড়ি থেকে তিন ভরি স্বর্নালংকার, নগদ ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন চুরির ঘটনার সাথে জড়িত পারভেজ (২৮) ও শহিদ (৩০) নামক দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদেরকে ফতুল্লার এনায়েতনগর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে চুরি করা ভিভো মোবাইল ফোনও উদ্ধার করে পুলিশ।

তবে চুরি যাওয়া স্বর্নালংকার ও নগদ টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ। গ্রেফতারকৃতদের শুক্রবার আাদলতে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃতদের মধ্যে পারভেজ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক গিয়াস উদ্দিন।

পুলিশ জানায়,জেলা পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল ঝিলু মিয়া (কং নং- ১৪০, বি,পি,নং-৮৩০৩০৪১১০৭) স্বপরিবারে লোহার মার্কেট সংলগ্ন হাজোনআশরাফ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করেন। ২২ আগস্ট তিনি নিজ কর্মস্থলে থাকাকালীন বেলা ১১ টা ৪০ মিনিটের দিকে তার স্ত্রী ফ্ল্যাট তালাবদ্ধ করে মেয়েকে স্কুল থেকে আনতে যান।

বিশ মিনিটি পর ১২ টার দিকে বাসায় ফিরে এসে তিনি দেখেন ফ্ল্যাটের তালা ভাঙ্গা। ভেতরে প্রবেশ করে দেখতে পান আলমারির ড্রয়ারের তালা ভাঙা, কাপড়চোপড় এলোপাথাড়িভাবে ছড়িয়ে ছিটিয় রয়েছে।তালা ভেঙেনঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার, নগদ ৮০ হাজর টাকা ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোরের দল।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: