বাসর ঘরে মিললো বরের ঝুলন্ত লাশ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২২ পিএম

জয়পুরহাট সদর উপজেলার বড় মাঝিপাড়া গ্রামে বাসর ঘর থেকে মোস্তাকিম নামে এক বরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধু রিয়াকে আটক করা হয়েছে। জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সরোয়ার জানান, নিহত মোস্তাকিম হোসেন (২৪) বড় মাঝিপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরের মধ্যে মোস্তাকিমকে পাওয়া যায়।

এ সময় নববধু ওই ঘরেই ছিলেন। ঘরের দরজা খোলা ছিল। শুক্রবার নামাজের পরে মোস্তাকিম ও রিয়া’র (২২) বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয় রিয়ার বাড়িতে। রিয়ার বাড়ি হচ্ছে ভাদসা ইউনিয়নের শেষ সীমানা সংলগ্ন ধামইরহাট উপজেলার জোতরাম গ্রামে। বিয়ের পর নববধু রিয়াকে নিয়ে ছেলে মোস্তাকিম সন্ধ্যার আগেই বড় মাঝিপাড়া নিজ বাড়িতে ফিরে আসে। রাত দেড়টার সময় নিজ কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মোস্তাকিমকে পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে মরহেদটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠায়। মোস্তাকিমের পিতা আব্দুল হামিদ বলেন, আমার ছেলেকে কে বা কারা মেরে ঝুলিয়ে রেখেছে। আমি সুষ্টু তদন্ত ও এ হত্যাকান্ডের বিচার চাই। এ হত্যাকান্ডের সঙ্গে নববধু রিয়া জড়িত বলে দাবী করেন পিতা আব্দুল হামিদ।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সরোয়ার বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অবস্থা দেখে আত্মহত্যা মনে হলেও সঠিক কারণ বের করার জন্য মরদেহ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হযেছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে বলে মন্তব্য করেন তিনি। এ ব্যপারে জয়পুরহাট থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় নববধু রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: