প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ভারতীয় ফেন্সিডিলসহ গ্রেফতার ২

   
প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহে ৩৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিলের বোতলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার মোঃরফিক পাঠানের ছেলে ট্রাক চালক মোঃ অনিক পাঠান (২৬), একই উপজেলার ইউসুফ আলীর ছেলে মোঃ রেনু মিয়া (২৫)।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে ওই দিন ভোররাতে নগরীর শম্ভুগঞ্জ ব্রিজের টোলপ্লাজার কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪’র কোম্পানী অধিনায়ক মো.আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, নেত্রকোনা থেকে বিপুল পরিমান ফেন্সিডিল আসবে। এমন সংবাদ পেয়ে নগরীর শম্ভুগঞ্জ টোল প্লাজার কাছে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী চেকিং করি।

শেষ রাতের দিকে একটি ট্রাক খুব দ্রুতগতিতে চলে যেতে চায়। পরে রাস্তায় বেরিকেট দিয়ে ট্রাক থামিয়ে চালক ও চালকের পাশে থাকা রেনুর হেফাজত থেকে ভারতের তৈরি ৩৯৮ বোতল ফেন্সিডিল জব্দ করি। এসময় ট্রাকটি আটক করা হয়।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত নেত্রকোনার সীমান্ত এলাকা থেকে ভারতীয় মাদকদ্রব্য এনে ময়মনসিংহের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: