স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা: প্রধান আসামী মাসুদ গ্রেফতার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩১ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আল ইমরানকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা থানায় মামলাটি দায়ের করেন নিহতের পিতা আব্দুল জলিল। এদিকে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাসুদ রানাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এ হত্যা মামলার প্রধান আসামী। গ্রেফতার মাসুদ রানা (২৫) গোবিন্দপুর নতুন বাসস্ট্যান্ড পাড়ার বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, হত্যাকান্ডের পর থেকেই অভিযুক্তদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানের এক পর্যায়ে সন্দেহের তালিকায় থাকা মাসুদকে কুষ্টিয়া জেলা থেকে আটক করা হয়। আটকের পর শনিবার দুপুরে তাকে আমলী আদালতে (আলমডাঙ্গা থানা) তোলা হয়। এসময় আদালতের বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে দুপুরেই আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী নিহতের পিতা আব্দুল জলিল এজাহারে ৬ জনের নাম উল্লেখ করেছেন। এতে অজ্ঞাত হিসেবে আরও ৪/৫ জনকে আসামী করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) হাদীউজ্জামান জানান, গ্রেফতারকৃত প্রধান আসামীকে আদালতে তোলা হয়েছে। সেখানে বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায়
স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করবেন আসামী। এছাড়া পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। বাকি আসামীদের ধরতে পুলিশি অভিযান চলছে।

এর আগে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা রেলস্টেশন এলাকার মাঠপাড়ায় পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আল ইমরানকে মোবাইলফোনে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আল ইমরান রাজনৈতিক সংগঠনের জড়িত থাকার পাশাপাশি ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: