বগুড়ায় অপহরণের ৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, থানায় মামলা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৩ পিএম

বগুড়ার ধুনট উপজেলায় প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় অপহরণের ৬দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সিরাজগঞ্জের শাহজাহানপুর উপজেলার কামারপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার সকালে ধুনট থানার স্কুলছাত্রীর মা একটি মামলা করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, অপহরণের শিকার ওই মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। বিদ্যালয়ে যাওয়া আসার পথে তাকে উপজেলার বেড়েরবাড়ি সরকারপাড়া গ্রামের আবু বক্করের ছেলে রাসেল মিয়া (১৮) প্রায়ই প্রেমের প্রস্তাব দিত। কিন্তু মেয়েটি প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাসেল ক্ষুব্ধ হয়ে ওঠে।

এরই ধারাবাহিকতায় গত ১০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে মেয়েটি বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশে বের হয়। পথিমধ্যে বেড়েরবাড়ি বুড়ির ভিটা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে রাসেল ও তার সহযোগীরা তাকে বিয়ের প্রভোলন দিয়ে জোরপুর্বক অপহরণ করে নিয়ে যায়।

মেয়েকে হারিয়ে ওই স্কুলছাত্রীর মা থানায় একটি অভিযোগ দেন। থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের শাহজাহানপুর উপজেলার কামারপাড়া এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে শনিবার সকালের দিকে রাসেল মিয়াসহ ৫ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।

ধুনট থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার শনিবার ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হবে। মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: