চলাচলের রাস্তার উপর প্রাচীর নির্মাণ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০০ পিএম

বগুড়ার নন্দীগ্রামে চলাচলের রাস্তার উপর প্রাচীর নির্মাণ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নন্দীগ্রাম পূর্বপাড়ার কায়েম উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা মতিন। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টারদিকে তার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, উপজেলার দমদমা গ্রামের মৃত মরু প্রামানিকের ছেলে বাছেদ আলী প্রামানিকের কাছ থেকে ৫ শতক জায়গা আমি ক্রয় করি।

যাহার খতিয়ান নং ১৭৯, দাগ সাবেক ৯২১, হাল ১২৯৮। আমি ওই জায়গার উপর পাকা ভবন নির্মাণ করিয়া উক্ত ভবনটি সাবরেজিস্ট্রার অফিস নন্দীগ্রাম, বগুড়াকে ভাড়া প্রদান করেছি। আমার পূর্ব পার্শ্বে ইনছান আলীর পাকা ভবনে জনস্বাস্থ্য প্রকৌশলী অফিস ভাড়ায় রয়েছে। ওই ২ অফিসে চলাচলের জন্য পৌরসভা কর্তৃক নির্মিত ইট পাড়া রাস্তার উপর স্থানীয় প্রভাবশালী ব্যক্তি নন্দীগ্রাম পূর্বপাড়ার মৃত পারভেজ আলীর ছেলে আজিজার রহমান রাস্তাটি বন্ধ করে প্রাচীর নির্মাণ করছে। এখন ওই ২ অফিসসহ জন সাধারণের চলাচল সম্পূর্ণরুপে বন্ধ হয়ে গেছে।

নন্দীগ্রাম পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম অপু ও মহিলা কাউন্সিলর ববিতা বেগম আজিজার রহমানকে প্রাচী নির্মাণ কাজ বন্ধ করতে বললে, তিনি বলেন, আপনারা বেশি কথা বললে আপনাদের নামে চাঁদাবাজির মামলা দেওয়া হবে। এছাড়াও বিভিন্ন ধরণের গালি গালাজ ও হুমকিধামকী দেয় কাউন্সিলরদের। ওই জায়গার উপর বগুড়ার নন্দীগ্রাম সহকারী জজ আদালতে মামলা চলমান রয়েছে। মোকদ্দমা নং ২০২-২০২২। আমি ওই জায়গা নিয়ে পৌরসভার মেয়র ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করি। এতে কোনো প্রতিকার পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: