বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইসহ নিহত ৩

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০০ পিএম

বরগুনার সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামে শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে বসতঃঘরের টিনের সাথে বিদ্যুৎ লাইনের সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হেলাল পহলান (৩৩) তার ছোট ভাই বেলায়েত (২৫) হেলালের ছেলে রবিউল (১৬) ঘটনাস্হলেই নিহত হয়। প্রতিবেশী নিজাম খানের ছেলে আরিফ (৫)কে আহতাবস্থায় বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, হেলাল ও বেলায়েত তাদের নতুন ভবনে পুরাতন ঘর থেকে বিদ্যুৎ সংযোগ খুলে আনতে গেলে মিটার সহ তার পাশে টিনের উপর পড়ে ৪ জন বিদ্যুৎস্পৃষ্ট হয়। বেলা আড়াইটার দিকে গ্রামবাসী আ্যাম্ভুলেন্সে বরগুনা হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিিকিসক ৩ জনকে মৃত ঘোষনা করেন। হেলাল ১৪ বছর যাবৎ মালয়েশিয়ায় প্রবাসী জীবন কাটিয়ে এক সপ্তাহ পূর্বে বাড়ী আসে। তাদের পুরাতন ঘর থেকে নতুন নির্মিত ভবনে যাবার প্রস্তুতি চলছিলো বলে গ্রামবাসী জানান।

ঘটনার পরে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান, সদর থানার ওসি আলি আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। চিকিৎসকের সুপারিশ সহ নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: