নাটোরে ১৬০০ বস্তা সার মজুদ, লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৮ পিএম

নাটোরের গুরুদাসপুরের চাঁচকৈড়ে এক হাজার ৬০০ বস্তা সার মজুদের অপরাধে এক সার ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে চাঁচকৈড় বাজারের সোবাহান ট্রেডার্স এ অভিযান চালায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মেহেদী হাসান শাকিবের নেতৃত্ব ভ্রাম্যমান আদালত। এসময় মজুদ করা সার জব্দ করা হয় ও সার ব্যবসায়ী আব্দুস সোবাহানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে উপজেলা সদরের চাঁচকৈড় বাজারে সোবাহান ট্রেডার্স এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় নির্ধারিত পদ্ধতির বাহিরে অবৈধভাবে ১৬শ' বস্তা সার মজুদ করার দায়ে সার ব্যবস্থাপনা আইন-২০০৬ এর ৮ (১) ধারার অপরাধে ৮(২) ধারায় এক লাখ টাকা জরিমানা প্রদান করা হয়। অবৈধ ভাবে সার মজুদ করে দেশে সংকট সৃষ্টি করলে ব্যবস্থা গ্রহণ করা হবে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: