নগরকান্দায় সাংবাদিকদের নিয়ে কটুক্তির বিষয়ে ভুল স্বীকার করলেন মেয়র

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ এএম

ফরিদপুরের নগরকান্দায় সাংবাদিকদের নিয়ে কটুক্তির বিষয়ে ভুল স্বীকার করলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ইউএনও এর মধ্যাস্থতায় নগরকান্দা প্রেসক্লাবে তিনি এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন। এসময় মেয়র বলেন, আমার ভুলের জন্য আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আমি আপনাদের নিয়েই এক সাথে নগরকান্দার জন্য কাজ করতে চাই। এসময় নগরকান্দার প্রায় সকল সাংবাদিক উপস্থিত ছিলেন এবং দৈনিক খোলাচোখ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহবুব আহাদসহ অন্যান্য সাংবাদিকগণ বক্তব্য রাখেন।

গত ১১ সেপ্টেম্বর সাংবাদিকদের কটুক্তি করে মেয়রের এমন বক্তব্যের প্রতিবাদে নগরকান্দা প্রেসক্লাবের সামনে মানব বন্ধন করেন সকল সাংবাদিক। যার পরিপ্রেক্ষিতে আজ তিনি (মেয়র) সাংবাদিকদের মুখোমুখি হন এবং সাংবাদিকদের সাথে একটি সমঝোতা করেন।

এদিকে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমাম রাজি টুলু বলেন, আপনাদের ভিতরে বিভেদ থাকলে নগরকান্দায় উন্নয়ন মূলক কর্মকাণ্ড ব্যাহত হবে। এক জায়গায় থাকলে এমন ভুল বুঝাবুঝি হয়ে থাকে। আমি আপনাদের সবাইকে এক সাথে নিয়েই নগরকান্দার জন্য কাজ করতে চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: