সকালে ভাইভা, রাতে প্রাণ দিলেন যুবক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম

রাজধানীর ধানমন্ডিতে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে পশ্চিম ধানমন্ডি এলাকার একটি বাসা থেকে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের নাম তানভীর আরেফিন (২৮)। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায়। তবে, রাজধানীর ধানমন্ডিতে মা-বাবার সঙ্গে থাকতেন তানভীর। সে ইউল্যাব বিশ্ববিদ্যালয় থেকে কিছুদিন আগে বিবিএ শেষ করেছে। এরপর থেকে বিভিন্ন জায়গায় চাকরির জন্য চেষ্টা করছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে তানভীর চাকরির জন্য ইন্টারভিউয়ের ভাইভা দিতে গিয়েছিল। কিন্তু রাতে তার ঘরে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তানভীরের আত্মহত্যার কারণ জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। যুবকের আত্মহত্যার কারণ স্বজনরা জানাতে পারেনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: