গলা কাটা নিয়ে দৌড়ে পুকুরপাড়ে, ছয় সন্তানের জননী আছিয়াকে খুন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৬ পিএম

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় আছিয়া বেগম (৫০) নামে ছয় সন্তানের জননীকে গলা কেটে হত্যা হত্যা করার অভিযোগে স্বামী নুর আহমদকে (৫৮) আটক করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার পাইলগাঁও (রানীনগর) গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে পাঠায় ও অভিযুক্ত স্বামীকে আটক করে। পরে তার দেখানো তথ্য মতে, বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও করাত উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পাইলগাঁও (রানীনগর) গ্রামের নুর মিয়ার সৌদিপ্রবাসী মেয়ে বিদেশ থেকে তাঁর মায়ের কাছে টাকা পাঠিয়ে আসছেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বাধে। রোববার সকালে তাঁদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে স্বামী নুর আহমদ আছিয়া বেগমকে দা দিয়ে গলা কেটে দেন। স্ত্রী রক্তাক্ত অবস্থায় ঘর থেকে দৌড়ে পাইলগাঁও গ্রামের অনঙ্গমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাশে একটি ফিসারির পুকুরপাড়ে এসে পড়ে থাকেন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্বামীকে খবর দিলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: