মিথ্যা মামলা প্রত্যাহার ও চক্রান্তকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মধুপুরে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহিষমারা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইয়ামিন শেখের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন ট্রাক-ড্রাইভার শ্রমিক ইউনিয়নের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শাহ আলম মিয়া।

এ সময় বক্তব্য রাখেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ- সভাপতি মো. আলতাব হোসেন, গারোবাজার অটো-সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন, ভুক্তভুগীর পিতা আখতার হোসেন, আব্দুল আলিম সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ।

বক্তারা জানান, গত ৩০ আগষ্ট সুনামগঞ্জ পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে। পরে এক পর্যায়ে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণির আদিবাসী ছাত্র প্রসেনজিৎ একটি খুঁটির সাথে আঘাত প্রাপ্ত হলে মাথার এক অংশে কেটে যায়। সহপাঠীদের সহায়তায় প্রাথমিক চিকিৎসার জন্য গারোবাজারে নেয়া হয়। পরবর্তীতে একটি কুচক্রী মহলের সহায়তায় প্রসেনজিতের পিতা বাদী হয়ে মধুপুর থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা মো. আল- আমিন হোসেন মুঠোফোনে জানান, মারামারি ঘটনায় আমি ছিলামই না। পরে শুনেছি ফুটবল খেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনায় আমাকেও মামলার আসামি করা হয়েছে।

ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইয়ামিন শেখ বলেন, ককটেল বাহিনীর যন্ত্রণায় এলাকায় বসবাস করা দুষ্কর হয়ে পড়েছে। ছাত্রলীগের নাম নিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। তাই অবিলম্বে সন্ত্রাস বাহিনীর গডফাদার এই কটটেল রুবেলের বহিষ্কার দাবি জানাই। এ মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহার চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: