টয়লেটে রাখা খাবার পরিবেশন করা হলো প্রায় ২০০ খেলোয়াড়কে

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৪ পিএম

টয়লেটের মেঝেতে অস্বাস্থ্যকর পরিবেশে পড়ে আছে ভাত, আর সেখান থেকেই খাবার নিয়ে খেতে হয় ভারতের ২০০ জন কাবাডি খেলোয়াড়কে। অবিশ্বাস্য হলেও সত্য। সম্প্রতি এমন বিরল ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের শাহারানপুর স্টেডিয়ামে। সম্প্রতি অস্বস্তিকর এই পরিবেশের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছে জেলা ক্রীড়া কর্তৃপক্ষ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নোংরা অস্বাস্থ্যকর এক টয়লেট। দরজার সামনে বড় এক ভাতের থালা। একটু ভেতরের দিকে মেঝেতে একটি কাগজ সেটির ওপর রাখা পুরি। আর সেখান থেকেই ভাত নিয়ে খাচ্ছেন কাবাডি খেলোয়াড়রা। নাম প্রকাশে অনিচ্ছুক এক খেলোয়াড় জানান তাদের করুণ পরিস্থিতির কথা। টয়লেটের মেঝে থেকে খাবার তুলেই গ্রহণ করতে হয় দুপুরের আহার। বলেন, ইটের চুলায় রান্না করা হয় আমাদের খাবার। এরপর বড় একটি থালায় ভাত উঠিয়ে রাখা হয় টয়লেটের মেঝেতে। আবার একটি কাগজের উপর রাখা হয় বেঁচে যাওয়া পুরি। সবাইকে সেখান থেকেই দুপুরের খাবার খেতে হয়।

তবে জেলা ক্রীড়া কর্মকর্তাকে এসব বিষয়ে প্রশ্ন করা হলে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেন তিনি। অনিমেষ সাক্সেনা নামে শাহারানপুর স্টেডিয়ামের সেই কর্মকর্তা বলেছেন, খেলোয়াড়দের ভালো মানের খাবার পরিবেশন করা হয়। প্রতিবার তাদের দেয়া হয় ভাত, ডাল আর সবজি। এসব খাবার রান্না করা হয় সুইমিং পুলের কাছে বড় একটি ইটের চুলায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: