নড়াইল জেলা পরিষদ নির্বাচন: ২ সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পিএম

নড়াইল জেলা পরিষদের নির্বাচনে ১ নং ওয়ার্ডের সৈয়দ আবিদুল ইসলাম এবং বরকত হোসেনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসানের সভাপতিত্বে মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে তাদের মনোনয়ন পত্র বাতিল করেন।

এ সময় জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবায়ের হোসেন চৌধূরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। দুই সদস্য পদে ভুল তথ্য, অসম্পূর্ণ আবেদন ও ঋণ খেলাপির কারনে সৈয়দ আবিদুল ইসলাম এবং বরকত হোসেনের মনোনয়ন পত্র বাতিল করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসান মনোনয়ন যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা করেন। চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সৈয়দ ফয়জুল আমির লিটু এবং সুলতান মাহমুদ বিপ্লব এর নাম ঘোষণা করেন।

এছাড়া সাধারন সদস্য পদে ৩টি ওয়ার্ডে ১২ জন ও সংরক্ষিত সদস্য পদে ২টি ওয়ার্ডে ৭ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন। ১ নং ওয়ার্ডে বৈধ সদস্য রয়েছে ৩জন, ২নং ওয়ার্ডে ৫, ও ৩ নং ওয়ার্ডে ৪ জন। সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে ৪ ও ২নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র বৈধ বলে জানিয়েছেন মনোনয়ন বোর্ড।

উল্লেখ্য, নড়াইল জেলায় ৫৫২ জন ভোটার জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য এবং সংরক্ষিত সদস্যদের আগামী ৫ বছরের জন্য ভাগ্য নির্ধারণ করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: