রিয়েলস্টেট কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ এমডি গ্রেফতার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৫ পিএম

নোয়াখালীতে 'ডেভেলপমেন্ট অ্যান্ড রিয়েলস্টেট প্রাইভেট লিমিটেড’ নামে একটি কোম্পানি খুলে সাড়ে সাত কোটি টাকা আত্মসাৎ করে আত্মগোপনে থাকা এমডিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। গতকাল রোববার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ৪১ বছর বয়সী গ্রেপ্তার এমডি মো. ছানাউল্যাহর বাড়ি একলাশপুর গ্রামে।

র‌্যাব-১১ সিপিসি-৩ এর নোয়াখালী কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান সোমবার দুপুরে বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান,২০১২ সালে ছানাউল্যাহ কয়েকজনকে নিয়ে ‘নোয়াখালী ডেভেলপমেন্ট অ্যান্ড রিয়েল স্টেট প্রাইভেট লিমিটেড’ নামে একটি কোম্পানি খোলেন। অধিক লভ্যাংশের আশ্বাস দিয়ে ৩০০ গ্রাহকের কাছ থেকে তারা সাড়ে সাত কোটি টাকা হাতিয়ে নেন। এরপর আত্মগোপনে চলে যান তারা। এ ঘটনায় আদালতে মামলা হলেও পুলিশ দীর্ঘদিন ধরে তার কোনো খোঁজ পায়নি।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল এমডি ছানাউল্যাহকে গ্রেপ্তার করে। তাকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: