বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা, হাসপাতালে নিলেন ওসি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৬ পিএম

মুন্সিগঞ্জের শ্রীনগরে পক্ষাঘাতগ্রস্ত এক বৃদ্ধকে রাস্তার পাশে ফেলে যান তার নিজেরই স্বজনরা। তবে স্বজনদের কাছে ঠাই না হলেও অসহায় ওই বৃদ্ধের পাশে দাঁড়িয়েছেন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। রাস্তা থেকে উদ্ধারের পর বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করিয়েছেন তিনি। আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার কোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বৃদ্ধের নাম আব্দুল কাদের (৬৫)। স্বজনদের ফেলে যাওয়া আব্দুল কাদের এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। তিনি উপজেলার কামারগাঁও এলাকার বাসিন্দা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ২টার দিকে কোলাপাড়া মাদরাসার পাশের রাস্তায় বৃদ্ধ আব্দুল কাদেরকে একটি রেক্সিনের ওপর বালিশ দিয়ে স্বজনরা শুইয়ে রেখে চলে যান। পাশে একটি বস্তায় তার কাপড়-চোপড় রাখা হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম। পরে তিনি আব্দুল কাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

অসহায় বৃদ্ধ কাদের জানান, তার ভাই পলাশ তাকে এখানে ফেলে গেছে। তার এক মেয়ে ও তিন ছেলে আছে। ছেলেমেয়েরা তার কোনো খোঁজ নেন না। প্যারালাইসড হওয়ার পর থেকেই পরিবারের লোকজন তার ওপর বিরক্ত। শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, একটি অপরিচিত নম্বর থেকে অসুস্থ আব্দুল কাদেরের বিষয়ে জানতে পারি। খবর পেয়ে সেখানে ছুটে যাই এবং তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বেশ কয়েক বছর ধরে তিনি পক্ষাঘাতগ্রস্ত। তার স্বজনদের খোঁজ চলছে। মানবিক দিক বিবেচনায় তার চিকিৎসার দায়িত্ব নিয়েছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: