প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গাজীপুরে পুলিশের অনুষ্ঠানে বেলুন বিস্ফোরণ, ৩ জনের বিরুদ্ধে মামলা

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ১৯ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় মামলা করেছে পুলিশ। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে জিএমপির সদর থানার এসআই মোসাব্বির হোসেন বেলুন সরবরাহের দায়িত্বে থাকা তিন জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন পুলিশ।

মামলা করার বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মহানগরের মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। এজাহারে উল্লেখ করা আসামীরা হলেন- বাবুল, মানিক ও কিবরিয়া। তবে আসামীদের বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি।

রফিকুল ইসলাম বলেন, আমরা মামলার তদন্ত করছি। তদন্তে আসামিদের বিরুদ্ধে দায়িত্বে অবহেলা কিংবা নাশকতার প্রমাণ পাওয়া গেলে গ্রেপ্তারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, শুক্রবার ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: