যশোর বোর্ডের স্থগিত এসএসসি পরীক্ষার তারিখ ঘোষণা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ পিএম

যশোর বোর্ডের স্থগিত এসএসসি পরীক্ষা আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) যশোর বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়েছে। এরআগে ভুল প্রশ্নপত্র বিতরণের কারণে এসএসসির বাংলা ২য় পত্রের পরীক্ষা স্থগিত করা হয়।

যশোর বোর্ড সুত্রে জানা গেছে, ১৫ সেপ্টেম্বর এসএসসির বাংলা প্রথম পত্র পরীক্ষায় নড়াইলের কালিয়া উপজেলার প্যারী শংকর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে প্রথম পত্রের বদলে বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়া উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজ ও ইতনা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে প্রশ্নপত্রের প্যাকেট খুলে বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র পাওয়া যায়। এসব ঘটনার পরিপ্রেক্ষিতে বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ অংশের পরীক্ষা স্থগিত করা হয়।

প্রসঙ্গত, শনিবার (১৭ সেপ্টেম্বর) বাংলা দ্বিতীয় পত্রের শুধুমাত্র সৃজনশীল অংশের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার আগের দিন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে বহুনির্বাচনী অংশের পরীক্ষা স্থগিত করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: