আবারও শুরু হচ্ছে ‘সেরা রাঁধুনী’ প্রতিযোগিতা

   
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২২

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অন্যতম ব্র্যান্ড রাঁধুনী’র নিয়মিত উদ্যোগ ‘সেরা রাঁধুনী’ আসছে নতুন আসর নিয়ে। ‘রান্নার জগতে হয়ে উঠুন উজ্জ্বল তারকা’ শ্লোগানে শুরু হয়ে গেছে ‘সেরা রাঁধুনী ১৪২৯’-এর (৭ম আসর) রেজিস্ট্রেশন।

সেরা রাঁধুনী’র গত কয়েকটি আসরের ভিন্ন ও সফল আয়োজনের ধারাবাহিকতা বজায় রেখে এবারের আয়োজনেও থাকছে নতুনত্ব এবং উপভোগ্য, প্রতিদ্বন্দ্বিতার আভাস। থাকছে যথারীতি অভিনব সব পর্ব, রান্নার জমজমাট লড়াই, কঠিন বিচারকাজ সাথে মনোরম দৃশ্যায়ন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ‌্য জানানো হয়। এ সময় এবারের সেরা রাঁধুনী’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা পারভেজ সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের বিপণন বিভাগের প্রধান ইমতিয়াজ ফিরোজ, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মাছরাঙা টেলিভিশনের নির্বাহী পরিচালক অজয় কুমার কুন্ডু, প্রতিযোগিতার তিন বিচারক আন্তর্জাতিকভাবে খ্যাতিমান শেফ শুভব্রত মৈত্র, রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা রীতা ও চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা প্রমুখ।

সেরা রাঁধুনী ১৪২৯ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন ২০ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চলবে। ১৮ বছরের বেশি বয়সী যেকোনো বাংলাদেশি নারী-পুরুষ এতে অংশ নিতে পারবেন। এবারের ‘সেরা রাঁধুনী’ প্রতিযোগিতায় অংশ নিতে হলে প্রতিযোগীকে নিজস্ব রেসিপি (ওয়ার্ড ফাইল বা স্পষ্টাক্ষরে হাতে লেখা রেসিপির ছবি), তৈরিকৃত খাবারের ছবি, এবং প্রতিযোগীর ছবি ও অন্যান্য তথ্য দিয়ে সেরা রাঁধুনী’র নিজস্ব ওয়েবসাইট www.sheraradhuni.com -এ সাবমিট করে কিংবা সরাসরি ডাকযোগে বা কুরিয়ারে এসএফবিএল টাওয়ার, রোড-২৭, ১১/সি, বনানী, ঢাকা ১২১৩-এই ঠিকানায় পাঠিয়ে সেরা রাঁধুনী ১৪২৯-এ রেজিস্ট্রেশন করতে পারবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: