হাসপাতালে ভর্তি অভিনেত্রী তনুশ্রী

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩১ পিএম

বেশ কয়েক দিন ধরে বেশ অসুস্থ অপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বাসায় থেকে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় ভর্তি হতে হয়েছে হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, তার কিডনিতে সংক্রমণ ধরা পড়েছে। এ অবস্থা থেকে পুরোপুরি সুস্থ হতে আরও কিছু দিন সময় লাগবে।

সম্প্রতি একাধিক ভারতীয় গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, গত শনিবার ( ১৭ সেপ্টেম্বর )কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তনুশ্রীকে। অভিনেত্রীর অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর উদ্বিগ্ন অনুরাগীরা। বর্তমানে কিছু সুস্থ থাকলেও এখনও পুরোপুরি উঠে বসতে পারছেন না তিনি। নিজের অসুস্থতা নিয়ে যদিও এখনও কোনো মন্তব্য করেননি এ অভিনেত্রী। এমনকি তার ফেসবুক বা ইনস্টাগ্রামেও এ বিষয়ে কোনো আপডেট দেখা যায়নি।

উল্লেখ্য, বর্তমানে অনেক ব্যাস্ত সময় পার করছেন অভিনেত্রী তনুশ্রী। হাতে এখন একাধিক কাজ। সম্প্রতি অঞ্জন দত্তের সঙ্গে ছবি করছেন তিনি । গুঞ্জন, টলিউডের গণ্ডি পেরিয়ে এবার বলিউডেও পা রাখবেন তিনি। কাজ করবেন সানি দেওলের সঙ্গে। তবে এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করে বলেননি এ অভিনেত্রী। সম্প্রতি দেব এবং জিতের প্রযোজনায় যথাক্রমে 'টনিক' এবং 'রাবণ' ছবিতে অভিনয় করেছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: