ঠাকুরগাঁওয়ে পেট্রলের টাকা পরিশোধ না করে সেলসম্যানকে মারধর!

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ পিএম

ঠাকুরগাঁও রোড নামক এলাকায় বাঁধন কাকন পেট্রল পাম্পে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আর সিসি ফুটেজে ধরা পড়েছে পুরো ঘটনাই। এক বখাটে যুবক ২০০টাকার পেট্রল নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিল। এসময় পাম্পের সেলসম্যান মো: আজিজুর রহমান টাকা চাইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও চেয়ার দিয়ে মারপিট করে সন্ত্রাসী বাপ্পী। এসময় ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশ ডাকলে তারা পালিয়ে যায়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে বারোটার দিকে তাৎক্ষণিক মালিক পক্ষ সন্ত্রাসী বাপ্পীর নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সন্ত্রাসী বাপ্পী (৩০) বাঁধন কাকন ফিলিং স্টেশনের দক্ষিণ পাশে ইসলামনগর হাই স্কুলের পাশে মৃত আব্দুল মজিদের ছেলে।এব্যাপারে পাম্পের মালিক রিজিয়া রহমান বলেন,আমরা যারা ইনভেস্ট করি তারা এই ধরনের সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ। আমাদের কর্মীরাও নিরাপদ নয়। আমরা ঘটনার সাথে সাথে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ-ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে এবং আসামীকে ধরার প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: