বিমানবন্দরে চ্যাম্পিয়নদের বরণ করবেন না কাজী সালাহউদ্দিন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭ এএম

বাংলার মেয়েরা প্রথমবারে সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছে। প্রায় ২০ বছরে খড়া কাটিয়ে ঘরে নিয়ে এলো এই কাপ। আজ বুধবার দেশের ফিরেছেন শিরাপজয়ী নারীরা। সারা দেশ চ্যাম্পিয়ন মেয়েদের বরণ করে নিতে প্রস্তুত। তবে মেয়েদের বরণ করতে কাল বিমানবন্দরে যাচ্ছেন না বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। মঙ্গলবার বাফুফে কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বাফুফে সভাপতি তিনি নিজেই এ তথ্যটি জানিয়েছেন।

তিনি বলেন, বুধবার এয়ারপোর্টে যাবে বাফুফের নির্বাহী কমিটি, ক্রীড়া প্রতিমন্ত্রী উনারা যাবেন দলকে রিসিভ করতে। আরো অনেকেই যাবে। আমি দলকে রিসিভ করব এখানে (বাফুফে কার্যালয়)। কেন আমি সেখানে (বিমানবন্দরে) রিসিভ করব না, সেটা বলি। আমার খুব ইচ্ছা ছিল সেখানে যাওয়ার, চ্যাম্পিয়ন হয়ে কাপ নিয়ে আসছে প্রথমবার।

বিমানবন্দরে না যাওয়ার কারণ জানিয়ে কাজী সালাউদ্দিন বলেন, ‘আমি যদি ওখানে যাই, তাহলে আপনারা (সাংবাদিক) আমাকে নানা প্রশ্ন করবেন। তাতে হবে কি, আমাদের মেয়েরা যে লাইমলাইট পেত, সেটা ভাগ হয়ে যাবে। এটা মেয়েদের দিন। এটা প্রেসিডেন্টেরও দিন না, সেক্রেটারিরও দিন না, ভাইস প্রেসিডেন্টেরও দিন না। এটা মেয়েদের দিন। আমি চাই মেয়েরা এক্সক্লুসিভলি আপনাদের (মিডিয়া) আদরটা পায়, মিডিয়া কাভারেজটা পায়। ’দেশে ফিরে ছাদখোলা বাসেই শহর ভ্রমণ করবেন চ্যাম্পিয়নরা। তাদের দেয়া হবে সংবর্ধনাও।

প্রসঙ্গত, কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সোমবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ ম্যাচটি জিতেছে ৩-১ গোলের ব্যবধানে। দলের হয়ে জোড়া গোল করেন কৃষ্ণা রানি সরকার। একটি গোল করেন শামসুন্নাহার জুনিয়র। প্রতিপক্ষের হয়ে একটি গোল শোধ করেন অনিতা বাসনেত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: