ছাদখোলা বাসে চড়তে অধীর আগ্রহে সানজিদা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৯ পিএম

দক্ষিণ এশিয়া জয় করে আজ দেশে ফিরছে বাঘিনীরা। তারা প্রথমবারের মতো জিতে নিয়েছে সাফ চ্যাম্পিয়নশিপ। এমন অর্জনের উদযাপনটাও হতে যাচ্ছে বেশ বড় করে। ফাইনালের আগে ফেসবুক স্ট্যাটাসে আক্ষেপ করেছিলেন জাতীয় দলের ফুটবলার সানজিদা আক্তার।

তিনি লিখেছিলেন, ‘ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনী কে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই। ’ তবে চ্যাম্পিয়ন হওয়ার পর তাদের ঠিকই ছাদখোলা বাসে বরণ করা হবে।

ছাদখোলা বাসে চড়ে চ্যাম্পিয়নশিপ উৎযাপন করার তর যেন আর সয়ছেনা সানজিদার। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের জন্য প্রস্তুত করা বাসের ছবি দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘অধীর আগ্রহে অপেক্ষায় আছি।’

আজ দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পৌঁছাবেন সাবিনা-কৃষ্ণারা। সাফ বিজয়ী বাঘীনিদের বরণ করে নিতে প্রস্তুত করা হচ্ছে ছাদ খোলা বাস। বিমান বন্দরে সাবিনাদের বরণ করে নিতে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা। তবে সেখানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন উপস্থিত থাকবেন না। তিনি থাকবেন বাফুফে ভবনে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: