সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম

সিরাজগঞ্জ সদর উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন শিশু রয়েছেন। এ ঘটনায় নিহত শিশুর বাবা গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কাশিয়াহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের হযরত আলীর ছেলে ও সরকারি আকবর আলী কলেজের ডিগ্রি প্রথমবর্ষের ছাত্র আব্দুল মালেক (২২), একই উপজেলার ভদ্রকোল গ্রামের হোসেন আলীর ছেলে ইয়ামিন (৮)।

আহত হোসেন আলীকে আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের স্বজনেরা জানান, অসুস্থ বন্ধু হোসেন আলীকে চিকিৎসার জন্য সিএনজি চালিত অটোরিকশায় করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন কলেজ ছাত্র আব্দুল মালেক। এ সময় হোসেন আলীর ছেলে ইয়ামিনও তার সঙ্গে ছিল। অটোরিকশাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মালেক ও ইয়ামিনকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, রাতে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। খবর পেয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: