মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে গোপালপুর সচেতনামূলক কর্মশালা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৪:২০ পিএম

টাঙ্গাইলের গোপালপুরে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য কর্ম পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে সচেতনামূল কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মশালায় বক্তারা মাদকের কুফল এবং মাদক ব্যবসায়ী চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করা, বক্তারা আরো বলেন মাদকের বিস্তার স্কুল কলেজ ঝোপচার থেকে শুরু করে কবরস্থান ও শ্মশান ঘাট সহ বিভিন্ন স্থানে নেশার স্থান বা অভয়ারণ্য করেছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, টাঙ্গাইল জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে এ কর্মশালা সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো.পারভেজ মল্লিক এর সভাপতিত্বে, স্বাগত বক্তব্য প্রদান করেন টাঙ্গাইল জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বিপ্লব কুমার মোদক, এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, পৌরসভার মেয়র মো.রকিবুল হক ছানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, সামাজিক ব্যক্তিবর্গ ও সকল ওয়ার্ডের কাউন্সিলর বিন্দু সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ অংশগ্রহণ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: