পরকীয়ার জেরে শিশু সন্তানকে হত্যার অভিযোগে মা আটক, প্রেমিক পলাতক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার জেরে মায়ের বিরুদ্ধে নিজের শিশু সন্তানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ। তবে পলাতক রয়েছেন তার সঙ্গী। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) জেলার রূপগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ভোলাবো ইউনিয়নের পাইস্কা এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তাওসিফ হোসেন (১১) ওই গ্রামের জামাল উদ্দিনের ছেলে এবং স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। আটক নারীর নাম শীলা। তার প্রেমিকের নাম জুলহাস।

নিহত শিশুটির বাবা জানান, স্ত্রী শীলা বেগম তার ছোট বোনের জামাই জুলহাসের সঙ্গে পরকীয়ায় আসক্ত হন। প্রায় দেড় বছর আগে তিনি ছেলে তাওসিফকে সঙ্গে নিয়ে পালিয়ে যান। এরপর তারা বিয়ে করে পাশের শিমুলিয়া এলাকার ভাড়া বাড়িতে বসবাস করছিলেন।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে হঠাৎ তাওসিফের মরদেহ নিয়ে শিলা পাইস্কা এলাকায় হাজির হয়। এসময় সে জানায়, তাওসিফ জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। এ সময় শিশুটির গলায় ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। তখন ধারনা করা হয় তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসীর জেরার মুখে শিলা জানান, শিশু তাওসিফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাওসিফের বাবা ও পরিবারের লোকজন শিলাকে পুলিশে সোপর্দ করেন। তাদের দাবি, পরকীয়ার জেরে শিলা ও জুলহাস মিলে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, বুধবার সকালে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। শিশুটির বাবা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মা শিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে উল্লেখ করে ওই পুলিশ কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: