প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ছাদ খোলা বাসে অসুস্থ ঋতুপর্ণা, নেওয়া হলো হাসপাতালে

   
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২

সাফ এশিয়া কাপের মুকুট নিয়ে বুধবার দুপুরে বাংলাদেশে পা রেখেছেন বাঘিনীরা। তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে ক্রীড়ামন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফে প্রতিনিধিরা ফুল দিয়ে বরণ করে নেন।

বেলা সাড়ে ৩টার দিকে ছাদখোলা বাসে করে বাফুফের পথে রওনা হয় দল। সেখান থেকে ছাদ খোলা বাসে শহর প্রদক্ষিণ করে বাফুফে কার্যালয়ের দিকে যাচ্ছেন মেয়েরা। রাস্তায় থাকা বিলবোর্ডের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা। তখনই টিম বাস থেকে তাঁকে নামিয়ে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। ঋতুপর্ণার আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু।

বিমানবন্দর থেকে চ্যাম্পিয়ন মেয়েদের বহনকারী বাসটি এয়ারপোর্ট রোড ধরে বনানী হয়ে মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইলের দিকে যাচ্ছে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে বাসটি যাবে মতিঝিলের বাফুফে ভবনে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: