হালুযাঘাটে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৮ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে ২০২২-২০২৩ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা কৃষি প্রশিক্ষণ হলরুমে উপ সহকারী কৃষি কর্মকর্তা এবি এম লুৎফর রহমান নয়নের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. মাসুদুর রহমান, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খানসহ উপকারভোগী কৃষকগণ প্রমূখ।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, প্রণোদনা কার্যক্রম বাস্তবায়নের আওতায় উপজেলায় মোট ১৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাসকলাই বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়। প্রত্যেক কৃষককে ১ বিঘা জমির জন্য ৫ কেজি মাসকলাই বীজ, ১০ কেজি ডিএপি সার ও ৫ কেজি এমওপি সার প্রদান করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: