চাটমোহরে এক হাজার ফলজ গাছের চারা বিতরণ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:০২ পিএম

পাবনার চাটমোহরের বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও বাড়ির আঙ্গিনায় রোপনের জন্য এক হাজার ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

আস্-সুন্নাহ ফাউন্ডেশনের সহযোগিতায় ও চাটমোহর যুব সোসাইটির আয়োজনে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ফলজ গাছের চারা বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাস্টার।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাংবাদিক শামীম হাসান মিলন, শাহীন রহমান, শুভাশীষ ভট্টাচার্য্য তুষার প্রমুখ উপস্থিত ছিলেন ।

অন্যান্যের মধ্যে চাটমোহর যুব সোসাইটির সভাপতি শেখ জাবের আল-শিহাব, সহ-সম্পাদক আরিফুল ইসলাম সৈকত, সাংগঠনিক সম্পাদক শারজিল হাসান মানিক, সদস্য আশিকুর রহমান, আল-আমিন হোসেন, শেখ উদ্দিন, আশিকুর রহমান, সাজেদুর রহমান সেজান প্রমুখ উপস্থিত ছিলেন।

চাটমোহর যুব সোসাইটির সভাপতি জাবের আল শিহাব জানান, চাটমোহর উপজেলার বিভিন্ন মাদ্রাসা, মসজিদ, গোরস্থান, কমিউনিটি ক্লিনিক সহ ৩০টি প্রতিষ্ঠান ও সংগঠন এবং ৫০ জন মানুষের মাঝে প্রায় এক হাজার ফলজ গাছের চারা বিতরণ করা হয়। এছাড়া সামাজিক বনায়ন কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) চাটমোহর পৌর সদরের তিনটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের
মধ্যে গাছের চারা বিতরণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: