জাতীয় পার্টির বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার হুশিয়ারি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পিএম

সাভারের আশুলিয়ায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসনাত আজাদকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য করায় গন-সংবর্ধনা ও অভিনন্দন জানিয়েছেন আশুলিয়া থানা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার দক্ষিণ গাজীরচট ধলপুর এলাকায় এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে ও আশুলিয়া থানা জাতীয় যুব-সংহতির সভাপতি হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা জাতীয় পার্টির যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম,সাবেক কেন্দ্রীয় যুব নেতা মোঃ জিল্লুর রহমান, শ্রমিক নেতা আল কামরান,জাতীয় পার্টির ইয়ারপুর ইউনিয়নের সভাপতি মোঃ শরিফুল ইসলাম, আশুলিয়া থানা সৈনিক পার্টির সভাপতি ডা. মোহাম্মদ আলী।

এসময় আবুল হাসনাত আজাদ বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির সরকারের সময় ভালো ছিল। এখন দেশের মানুষ ভালো নেই। দেশে দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি মানুষকে দিশেহারা করে তুলেছে। দেশে দুর্নীতি ও দ্রব্য মুল্য নিয়ন্ত্রণে আনার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন। তিনি আরও বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর বিরুদ্ধে ষড়যন্ত্র করলে তাদেরকে দাঁত ভাংগা জবাব দেয়া হবে। এবং কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম সহ সকল নেতৃবৃন্দের দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানার যুব-সংহতির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, যুব নেতা ডা. রবিউল হোসেন, স্বেচ্ছাসেবক পার্টির নেতা মোঃ শাহাদাৎ হোসেন স্বপন, মোঃ ইউনুস, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রুবেল আহম্মদ, মোঃ রফিক মিয়া, মেঃ সোহেল, টুনি বাবু, ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা মোঃ রানা, আমিরুল ইসলাম চৌধুরী শিশির,ছাত্র নেতা মোঃ মনির হোসেন, মোঃ জয়সহ প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: