গৌরীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১১:২৫ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ফরিদুল হক (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ মারা যায়। এর আগে ওই দিন দুপুরে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর ও খয়রা গ্রামের লোকজনের সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ফরিদুল হক অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, গত সোমবার ছিলিমপুর বাজারে অটোরিকশা করে মনিহারী দোকানের মালামাল বিক্রি করতে আসেন এক ক্ষুদ্র ব্যবসায়ী। এসময় খয়রাগ্রামের কিছু বখাটে ওই ক্ষুদ্র ব্যবসায়ীর মলা-মাছ ছিনিয়ে নেয়। এই ঘটনার পর ক্ষুদ্র ব্যবসায়ী গৌরীপুর থানায় অভিযোগ করেন। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েকজনকে আটক করে। তবে, স্থানীয় ইউপি সদস্য মজনু মিয়া ও গ্রামবাসী ঘটনা মিমাংসা করে দেয়ার কথা বলে পুলিশকে মুচলেকা দেন।

তবে তারা ঘটনাটি মিমাংসা করতে ব্যর্থ হয়। এরপর ঘটনার দিন বুধবার দুপুরে খয়রা গ্রামের ছিনতাই করা কয়েকজন যুবক ওই ছিলিমপুর বাজারে যায়। এসময় ছিলিমপুর গ্রামের লোকজনের সাথে তাদের কথা কাটাকাটি হয়। পরে এই নিয়ে দুই গ্রামবাসীর মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে ফরিদুল হকসহ অন্ততপক্ষে ৪ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার সাড়ে ৭ টার দিকে মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে বলেন, এই ঘটনায় অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সেই সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: