কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাঈম (১৯) নামের এক যুবক নিহত হয়েছে।নিহত নাঈম নোয়াখালীর করিমগঞ্জ থানার মোঃ হোসেন মিয়ার ছেলে। তিন ভাই তিন বোনর মধ্যে সে ছিল সবার ছোট। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভোরে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া সিএনজি স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাতটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা ইয়াসিন জানান,আমার ভাগিনা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে গত সোমবার ঢাকায় একটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য এসেছিল। ঢাকায় আসার পরে গতকাল (বুধবার) রাতে বন্ধুদের সাথে মাওয়া ঘাটে ইলিশ খেয়ে ঢাকায় ফেরার পথে কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালু ভর্তি ট্রাক মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হয়।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মাঞ্জুর হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আহত কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাতটার দিকে তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে সনাক্তের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: