প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নৌকার বিরোধীরা কখনো বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করেনি: এমপি নুরুজ্জামান বিশ্বাস

   
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০২২

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: নৌকার বিরোধীরা কখনো বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করেনি। যারা নৌকার বিরোধীতা করে তারা আওয়ামীলীগের ভিতরের ষড়যন্ত্রের কালোহাত।এরা দলের ছত্রছায়ায় থেকে দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করে বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য মুজিব বাহিনীর এ অঞ্চলের আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। তিনি আর ও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থীর বিরোধীতা করে আওয়ামী লীগের ছত্র ছায়ায় থেকে বিদ্রোহী প্রার্থী হয় ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে যারা সমর্থন করবে এদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। আসন্ন ১৭ অক্টোবর পাবনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকনের ঈশ্বরদী উপজেলার প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আর আর পি কমিউনিটি সেন্টারে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় উপজেলার প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিরা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকনকে সমর্থন দিয়ে, শত ভাগ ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। বক্তারা আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান। সেই সাথে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নৌকাকে বিজয়ী করতে নৌকার পক্ষে কাজ করারও আহ্বান জানানো হয়।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট বেলায়ত আলী বিল্লু, সাবেক উপদেষ্টা মণ্ডলীর সদস্য লিয়াকত আলী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসহাক আলী মালিথা, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, যুগ্ন সাধারন সম্পাদক মুরাদ আলী মালিথা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,পাবনা সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস সহ জেলা,উপজেলা ও ঈশ্বরদী পৌর ও সকল ইউনিয়নের জনপ্রতিনিধি বৃন্দ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: