বিয়ে করেছেন সংগীতশিল্পী নাউমি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ পিএম

প্রেমিককে বিয়ে করলেন কণ্ঠশিল্পী জেরিন তাসনিম নাউমি। তার বরের নাম তানজীর সিদ্দিকী। বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। জানা যায়, নাউমির হবু বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

নাউমি বলেন, আমি নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। শুক্রবার বউ সাজবো। তানজীর সিদ্দিকীর বিষয়ে তিনি বলেন, সে আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। দুই পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হবে। ২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়' গানটি বেশ জনপ্রিয়তা পায়।

এছাড়াও ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কিছু জনপ্রিয় গানে শোনা যায় নাউমির কণ্ঠ। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: