বিষ খাইয়ে ইমামকে হত্যা, পরকীয়া প্রেমিকাসহ আটক ২

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫ এএম

আনোয়ারায় পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে লাশ হলেন মো. ইলিয়াছ রজবী নামে এক যুবক। বুধবার (২১ সেপ্টম্বর) দিবাগত রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা গ্রামের জাফর আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পরকীয়া প্রেমিকা মাওয়া রিপা (২৮) ও তার ভাই মো. খোরশেদকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত ইলিয়াছ বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের আবদুল আমিনের ছেলে। তিনি চট্টগ্রাম নগরীর একটি জামে মসজিদে চাকরি করতেন।

স্থানীয়রা ও পুলিশ বলছে, নিহত মৌলানা মুহাম্মদ ইলিয়াছ রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় ইমাম থাকাকালীন স্থানীয় জাফরের স্ত্রীর জন্নাতুল মাওয়া নিপা সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত হন। তাদের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে স্বামী জাফর নিপাকে তালাক দেন এবং ইমামকে এক বছর আগে চাকরি থেকে অব্যাহতি দেন মসজিদ পরিচালনা কমিটি।

এদিকে, নিহতের ছোটভাই মো.ইউসুফ বলেন, তার ভাইকে বুধবার ওই নারী ফোন করে ডেকে এনে বিষ খাইয়ে খুন করেছে। তারা এ ঘটনায় থানায় মামলা করবেন। নিহতের স্ত্রী নাহিদা আক্তার বলেন, তার স্বামী মসজিদের চাকরি ছেড়ে চলে এসেছেন আট মাস হচ্ছে। এরপরও ওই নারী তাকে বিভিন্ন সময় ফোন করে বিরক্ত করতেন। সর্বশেষ বুধবার রাতে ডেকে নিয়ে বিষ খাইয়ে তাকে খুন করা হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, এ ঘটনায় নারীসহ দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: