অসুস্থ শাশুড়িকে দেখতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরলেন বাড়িতে

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৪ এএম

বগুড়ার শেরপুর উপজেলার স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে কাভার্ড ভ্যানের চাপায় শাহনাজ খাতুন (৫৫) নামের একজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় স্বামী আনোয়ার হোসেন আহত হয়েছেন। নিহত শাহনাজ খাতুন সুঘাট ইউনিয়নের জয়লা সরকার পাড়া এলাকার আনোয়ার সরকারের স্ত্রী।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় মির্জাপুর বাজার এলাকার ইসলামি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আনোয়ার হোসেন জানান, আমার শাশুড়ি অসুস্থ তাই শাশুড়িকে দেখতে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে জয়গা গ্রামের বাড়ী থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। মির্জাপুর বাজার এলাকায় রাস্তা পাড়াপার হওয়ার সময় পেছন থেকে ঢাকাগামী অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে স্ত্রী শাহনাজ ছিটকে পড়ে গিয়ে কাভার্ডভ্যানের চাকার নিচে গিয়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে সে নিহত হয় এবং আমি আহত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: