কমলগঞ্জে চুরির ৪০টি মুঠোফোনসহ চোরচক্র আটক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর রেলওয়ে স্টেশন সড়কের একটি দোকান চুরি হয়েছে, চুরির ঘটনায় ৪ জন চোরকে আটকের পর চুরি হওয়া ৪০টি মুঠোফোন উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে আরও একটি দোকানের চুরি হওয়া মাল উদ্ধার করা হয়। তবে স্থানীয়রা বলছেন এরা কিশোর গ্যাংক,বিভিন্ন সময় তারা স্বাভাবিক মানুষের সাথে খারাপ আচারনসহ মারামারির সাথে জড়িত থাকে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন সড়কের রিপন টেলিকম দোকানের উপরের টিনের চালা কেটে প্রেবেশ করে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। একদিনের মধ্যে বৃহস্পতিবার সকালে চার চোরকে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা। রিপন টেলিকম দোকানের প্রতিষ্টাতা রিপন আহমেদ কমলগঞ্জ থানায় চুরির ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি জানান, ৪৪ টি নতুন মুঠোফোনসহ প্রায় দশ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে আমার।

চুরির অভিযোগে বৃহস্পতিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রেসাহেল রানা ও উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজীর নেতৃত্বে শমশেরনগর কেছুলুটি গ্রাম থেকে ৪ চোরকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ৪ চোর হলো- শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জামি মিযা (১৮) একই গ্রামের কফিল মিয়ার ছেলে জিহাদ মিযা (১৫), হরমুজ মিযার ছেলে রুহুল আমিন (১৫), আবদাল হেসেনের ছেলে তামিম মিয়া (১৫)।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, আটক ৪ চোরদের কাছ থেকে রিপন টেলিকমের চুরি হওয়া নতুন ৪০টি মুঠোফোন,বেশ কিছু নগদ টা্কা ও কুমিল্লা হোটেলের চুরি হওয়া কিছু মাল উদ্ধার করা হয়। রিপন টেলিকমের অভিযোগটিকে মামলা হিসেবে গ্রহন করে আটক চোরদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তবে এ বিষয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, আটক চার চোরকে দেখে মনে হচ্ছে এখানে একটি কিশোর চোরচক্র সংগঠিত হচ্ছে। এ বিষয়ে পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহন করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: