দেনা পরিশোধ বিষয়ে শীঘ্রই প্রেস কনফারেন্স করবে ইভ্যালি

   
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

ই-কমার্স সাইট ইভ্যালি আবারও যাত্রা শুরু করতে যাচ্ছে। প্রতিষ্ঠানটির মুল মালিক মোহাম্মদ রাসেলের পরিবারের কাছে ইভ্যালির সকল দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। এই খবরে রাজধানীর ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির কার্যালয়ের সামনে ভিড় করতে থাকে পাওনাদাররা। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে নিজেদের পাওনা বুঝে নিতে অফিসের সামনে অবস্থান নিতে দেখা যায় ভুক্তভোগীদের।

বৃহস্পতিবার রাসেলের স্ত্রী এবং ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন আদালত গঠিত পরিচালনা পর্ষদের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। ওই পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন এ তথ্য নিশ্চিত করেন। ইভ্যালি আবারও ঘুরে দাঁড়াবে আশা প্রকাশ করে তিনি বলেন, গ্রাহকের টাকা উদ্ধার করার দায়িত্ব তাঁদের দেওয়া হয়নি। বরং ইভ্যালি কেন সমস্যায় পড়ল, কতটা সমস্যা হয়েছে, উত্তরণের উপায় কী- এসব বিষয় যাচাই-বাছাই করতে বলা হয়েছে।

ইভ্যালির পাওনাদারদের চাপের মুখে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির ফেরিফায়েড ফেসবুক পেইজে এক স্টাটাসে জানানো হয়েছে, ‘প্রিয় গ্রাহক এবং মার্চেন্টবৃন্দ, পূর্বের অর্ডার ডেলিভারি, গেটওয়ের টাকা এবং দেনা পরিশোধ সংক্রান্ত সকল আপডেট নিয়ে খুব শীঘ্রই একটি প্রেস কনফারেন্স আয়োজন করা হবে।’

ফেসবুক পোস্ট

ফেসবুক পোস্ট

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: