নালিতাবাড়ীতে কারিতাসের সুবর্ণ জয়ন্তী উদযাপন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

‘ভালবাসা ও সেবায় ৫০ বছরের পথচলা’ এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার বারমারী মিশন চত্বরে শেরপুর জেলার নালিতাবাড়ী, ঝিনাইগাতী, শ্রীবরদী, জামালপুরের দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা (জোন- ৩) এর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নানা কর্মসুচী পালন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পায়রা উড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন, পতাকা উত্তোলন ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

এতে কারিতাস ময়মনসিংহ অ লের আ লিক পরিচালক অপুর্ব ¤্রং এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লেটুস চিরান ও শ্রীবরদী পৌরমেয়র মোহাম্মদ আলী লাল।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, আদিবাসী নেত্রী ক্লোডিয়া নকরেক কেয়া, রোভারেন্ট ফাদার যোসেফ চিসিম, ফিদেলিস নেংমিনজা, ফাদার তরুন বনোয়ারী ও প্রোগ্রাম ম‍্যানেজার দুলেন আরেং প্রমুখ। পরে অংশীজনদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: